কিভাবে Whatsapp Hack করবেন Mac Address Spoofing এর মাধ্যমে!

2
200
4.33/5 (6)

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন ? আশা করি সবাই খুব ভালো আছেন। Master Of Hacking BD এর পক্ষ থেকে আমি Rafsan আপনাদের জন্য নিয়ে এলাম WhatsApp Hack Tutorial ।আমরা সকলে জানি Whatsapp একটি জনপ্রিয় সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম  পুরো বিশ্বের বিলিয়ন বিলিয়ন মানুষ এই WhatsApp ব্যবহার করে থাকে । প্রত্যেকেই তাদের মোবাইল ফোনে  WhatsApp অ্যাপ হিসেবে ব্যবহার করে থাকেন।

আজকে আপনাদের শিখাবো  কিভাবে Mac Address Spoofing এর মাধ্যমে WhatsApp Hack করতে পারবেন । এটি WhatsApp Hack এর অন্যান্য মেথড গুলোর মধ্যে সব থেকে কার্যকরি একটি মেথড । প্রথমেই একটা কথা বলে রাখা ভালো যে আপনারা অনেকেই হয়তো কোনো টার্গেটকৃত একাউন্টের Username, Password  হ্যাক করার জন্য বিভিন্ন Phishing পেজ ব্যবহার করে থাকেন এই WhatssApp একাউন্ট Hacking এর ক্ষেত্রে কিন্তু Phishing , Social Engineering অথবা Dictionary Attack এই মেথডগুলো কোনো কাজে দিবে না । তবে আমাদের এই টিউটোরিয়ালটি অনুসরন করার মাধ্যমে আপনি খুব সহজেই আপনার টার্গেটকৃত ভিক্টিমের WhatsApp একাউন্ট হ্যাক করতে পারবেন ।

তো কথা না বাড়িয়ে চলুন দেখে নেই

কিভাবে Mac Address Spoofing এর মাধ্যমে WhatsApp Hack করবেনঃ-

১।  WhatsApp Uninstall :- প্রথমেই আপনি আপনার মোবাইলের PlayStore এ যাবেন । তারপর সার্চ অপশনে গিয়ে WhatsApp লিখলেই দেখবেন যে আপনার মোবাইলে ইন্সটলকৃত অ্যাপটি দেখাছে তারপর সেখানে ঢুকে Uninstall বাটনে ক্লিক করে WhatsApp Uninstall করে নিন ।


২। ভিকটিমের মোবাইল সংগ্রহ :- আপনি যার WhatsApp Account হ্যাক করতে চান তার মোবাইলটি কিছু সময়ের জন্য আপনার কাছে আনতে হবে ।

৩। ভিকটিমের মোবাইলের Mac Address (Media Acess Control ) বের করাঃ– অনেকেই হয়তো জানেন না যে Mac Address কি ?

চলুন সংক্ষেপে ম্যাক এড্রেস সম্পর্কে কিছু জেনে নেইঃ-

Mac Address এর পুর্নরূপ হচ্ছে Media Access Control Address.

কোন মোবাইলের ম্যাক এড্রেস হচ্ছে সেই মোবাইলটিতে ব্যবহাকৃত নেটওয়ার্ক ডিভাইসটির জন্য একটি অনন্য পরিচিতি যা মোবাইলটিকে তার শারীরীকভাবে পরিচিতি প্রদান করে এটা নেটওয়ার্কের সাথে যোগাযোগ রক্ষা করে এবং মোবাইলটিকে সেই নেটওয়ার্কে পরিচিত করে দেয় কোন ডিভাইসের ম্যাক এড্রেস তার তৈরীকারী প্রতিষ্ঠান সরবরাহ করে থাকে একেকটি নেটওয়ার্ক ডিভাইসের জন্য একেকটি ম্যাক এড্রেস থাকে।

মোবাইলের ম্যাক এড্রেস বের করার প্রক্রিয়াগুলো নিচে দিয়ে দেয়া হলো

Android: Go to the setting > About phone > Wi-Fi MAC address

IPhone: Go to Setting > General > About > MAC Address.

Window Phone: Go to Setting > About > More Info > MAC address

Blackberry: Option > Go to Device >Device and Status Info > WLAN MAC

( পোষ্টের শেষের দিকে ম্যাক এড্রেস বের করার ব্যাপারে বিস্তারিত আলোচনা করা হবে)

 ভিকটিমের Mac adress সংগ্রহ :- ম্যাক এড্রেসটি বের করার পর সেটি সঠিকভাবে কোথাও নোট করে অথবা লিখে রাখুন । খেয়াল রাখবেন কোনো Word যাতে ভুল না হয়। একটি শব্দ ভুল হলেও কিন্তু আপনি সফল হতে পারবেন না।

 আপনার নিজের মোবাইলের Mac Address সংগ্রহ :- এবারে আপনার নিজের মোবাইলের ম্যাক এড্রেসটি বের কর সেটিও সংগ্রহ করে রাখুন কারন পরবর্তিতে আপনার নিজের একাউন্টে লগিনের জন্য এটি প্রয়োজন হবে ।

৬। আপনার Mac address স্পুফিং :- আপনার ম্যাক এড্রেসটি ভিক্টিমের মোবাইলের এড্রেস দিয়ে স্পুফিং করতে হবে । স্পুফিং করার মাধ্যমেই আপনি আপনার টার্গেটের WhatsApp Account এক্সেস করতে পারবেন ।

এখন আসুন স্পুফিং জিনিসটা কি সেটি জেনে নেইঃ-

স্পুফ (Spoof) অর্থ প্রতারণা করা, ধোঁকা দেওয়া। আইটি জগতেও স্পুফিং (Spoofing) মানে কোন কম্পিউটারসিস্টেম বা ইউজারকে ধোঁকা দেওয়া।
সাধারনত কোন ইউজাররের আইডি গোপন করে অথবা নকল করে স্পুফিং (Spoofing) করা হয়।

৭। স্পুফিং অ্যাপ ব্যবহারঃ–  Mac Address Spoofing App দিয়ে আপনি খুব সহজেই আপনার মোবাইলের ম্যাক অ্যাড্রেস চেঞ্জ করে নিতে পারবেন । এই অ্যাপ ইন্সটল এর মাধ্যমে আপনার মোবাইলের ম্যাক চেঞ্জ করে আগে সংগ্রহকৃত ভিক্টিমের ম্যাক টি বসিয়ে দিবেন।

স্পুফিং যেভাবে করবেন :-

প্রথমে আপনার মোবাইলটি রুট করা হতে হবে। তারপর.
১. Busybox apps ইন্সটল করতে হবে।

২. Tarminal Apps ইন্সটল করতে হবে।

(এই অ্যাপস দুইটি প্লে স্টোরে সার্চ করলেই পাবেন )

ইন্সটল শেষে . Tarminal App টি ওপেন করুন

কমান্ড এ লিখুন

১. $ su (এন্টার চাপুন)

২. $ busybox iplink show eth0 (এন্টার চাপুন)

৩. $ busybox ifconfig eth0 hw ether XX:XX:XX:XX:XX:XX (এন্টার চাপুন)

(xx:xx:xx:xx:xx:xx) এর জায়গায় ভিকটিমের Mac address টি প্রবেশ করান।

নিশ্চিত হওয়ার জন্য কমান্ড এ আবার লিখুন

৪. $ busybox iplink show eth0 (এন্টার চাপুন )

যদি আপনি সঠিকভাবে সকল স্টেপ সম্পন্ন করে থাকেন তাহলে দেখবেন আপনার ভিক্টিমের Mac Address শো করছে ।

এইবার সর্বশেষ ধাপঃ-

সফলভাবে ম্যাক এড্রেস স্পুফিং করার পর এবং নতুন করে আবার WhatsApp ইন্সটল করার মাধ্যমে আপনি ভিক্টিমের সকল ডাটা এক্সেস করতে পারবেন।

তো এর জন্য আপ্নাকে মোবাইলটি একবার রিস্টার্ট দিতে হবে এবং রিস্টার্ট দেয়ার পর Google Play Store থেকে আবার WhatsApp টি রিইন্সটল করুন। তারপর ভিক্টিমের মোবাইল নাম্বার প্রবেশ করাবেন  এবং আবারো একটু কৌশল খাটিয়ে ভিক্টিমের মোবাইল থেকে কনফার্মেশন কোডটি সংগ্রহ করুন ( এখানে একটি কথা বলে রাখা ভালো যে আপনি যদি এমন কোনো ভিক্টিম সিলেক্ট করে থাকেন যে, তার মোবাইলটি আপনি আপনার হাতে নিতে পারবেন না সে  ক্ষেত্রে হতাশ হবার কিছু নেই। আমরা খুব শিগ্রই কিভাবে এন্ড্রয়েড মোবাইলের সবকিছু দুর থেকে রিমোটলি আক্সেস করতে পারবেন সে ব্যাপারে আপনাদের টিউটোরিয়াল উপহার দেয়ার চেস্টা করবো । সেজন্য ধর্য্য ধরে আমাদের সাথে থাকতে হবে।)

তো কোড বসানোর পর আপনার কাজ শেষ এইবার আপনি ভিক্টিমের WhatsApp এর সকল Chat History, Picture, Files সব কিছুই আপনার মোবাইলে দেখতে পারবেন।

আজ এই পর্যন্তই…।

আমাদের সাথে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

লেখাটি ভালো লাগলে অবশ্যই আপনার ফেসবুকের বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না ।

 বি.দ্রঃ- আমাদের দেয়া এই পোস্টটি শুধুমাত্র শিক্ষা অর্জনের জন্য, কাউকে পারসোনাল হ্যারেসমেন্ট এর জন্য নয়।এই মেথড ব্যবহার করে যদি কেউ কারো ক্ষতি করার চেস্টা করে তাহলে ওয়েব সাইট কর্তৃপক্ষ দায়ী থাকবে না।

Please rate this

2 COMMENTS

    • যদি আপনি কোড নিতে পারেন তাহলে আপনি বিশাল মাপের হ্যাকার। 😛 আসলেই তো আপনার জন্য এই মেথডটি হুদাই… 😉

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here